২৩ জানুয়ারি, ২০২১ ১৬:০৬

নির্ভয়ে টিকা নেওয়ার আহ্বান মেয়র তাপসের

অনলাইন ডেস্ক

নির্ভয়ে টিকা নেওয়ার আহ্বান মেয়র তাপসের

শেখ ফজলে নূর তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, করোনাভাইরাসের টিকা নিয়ে কোনো ধরনের গুজবে কান না দিবেন না। টিকা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করলে তার সঠিক জবাব দেওয়া ও নির্ভয়ে টিকা নেওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার দুপুরে মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ স্মরণে আলোচনা সভায় এ আহ্বান জানান মেয়র তাপস। বঙ্গবন্ধু এভিনিউ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

ফজলে নূর তাপস বলেন, করোনা টিকা নিয়ে অনেকে অনেক বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিল। টিকা পৌঁছে গেছে, শেখ হাসিনার নেতৃত্ব দূরদর্শী এটা তার প্রমাণ। এখন ক্রমান্বয়ে টিকা দেওয়া হবে। আামরা সবাই নির্ভয়ে করোনা টিকা নেব। কেউ বিভ্রান্তি ছড়াবেন না।

তিনি আরও বলেন, এই টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। হয়তো একটু গা গরম হবে। গুজবে কেউ কান দেবেন না। বাকি সময়টা নিরাপদে থাকতে হলে আমাদের করোনা টিকা নিতে হবে। যারা বিভ্রান্তি ছড়াবে তাদের যেন আমরা সঠিকভাবে জবাব দিতে পারি সে দিকে লক্ষ্য রাখতে হবে।

নূর তাপস বলেন, ভুলে গেলে চলবে না যে ১/১১, ’৭৫ আর আসবে না। ষড়যন্ত্রকারীরা সবসময় ষড়যন্ত্র করে যাবে। আমাদেও শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা মানবে না এটা হবে না। আওয়ামী লীগ শৃঙ্খলাবদ্ধ, শক্তিশালী থাকলে যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মাথা উচু করে দাঁড়াতে পারব, শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে এগিয়ে যেতে পারব।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর