শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ২৩:১২
প্রিন্ট করুন printer

রাজধানীতে চুরি করা স্বর্ণসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে চুরি করা স্বর্ণসহ গ্রেফতার ৬

রাজধানীর পূর্ব রামপুরার একটি বাসা থেকে চুরি করা স্বর্ণসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মো. রুবেল শেখ, মো. সোহেল ওরফে জামাই সোহেল, ফরহাদ ফকির, মো. বিল্লাল হোসেন-১, মো. বিল্লাল হোসেন-২ ও মামুনুর রশিদ।

আজ সোমবার ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে ডাকাতি করা ৬ ভরি স্বর্ণ তাঁতীবাজারের শিফা বুলিয়ান স্টোর (সোনার দোকান) থেকে উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, মঙ্গলবার তাদের আদালতে পাঠিয়ে ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়। এদের মধ্যে মো. রুবেল শেখ, মো. বিল্লাল হোসেন-১ ও মামুনুর রশিদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া মো. সোহেল ওরফে জামাই সোহেল, ফরহাদ ফকির ও মো. বিল্লাল হোসেন-২ এর তিনদিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির বলেন, গত ১২ জানুয়ারি রাতে সৈয়দ আলী ইমামের ছেলে সৈয়দ তানভীর ইমামের ২৩/১ পূর্ব রামপুরার বাসায় চুরি হয়। চোররা তানভীরের মা হাসিনা ইমামের দ্বিতীয় তলার বাসায় প্রবেশ করে। তাকে চেয়ারে বসিয়ে দুই হাত বাধা হয়। বাঁধা দিলে মাথায় চাপাতির বাট দিয়ে আঘাত করা হয়। ওই বাসার ড্রাইভার রিয়াজুল খালাশি বিষয়টি টের পেলে তাকেও দুই হাত বেঁধে মুখে কাপড় গুজে দেওয়া হয়।

চোর চক্র বেড রুমের পাশের রুমের জানালার গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে তারা ৮০ হাজার টাকা, ৫ ভরি ১২ আনা স্বর্ণালংকার ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। যাওয়ার সময় তাদের হাতে থাকা একটি চাকু ও একটি গলার মাফলার ফেলে যায়। পরে এ বিষয়ে ভুক্তভোগীরা রামপুরা থানায় মামলা করে। ওই মামলা তদন্তে সিসিটিভি ফুটেজ ও বিভিন্ন তথ্য উপাত্তের উপর ভিত্তি করে গ্রেফতারকৃত ছয়জনকে শনাক্ত করে গ্রেফতার করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর