শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৬:৩২
প্রিন্ট করুন printer

শহীদ শংকুর মায়ের খোঁজ নিলেন ডিসি ও মেয়র

নিজস্ব প্রতিবেদক, রংপুর

শহীদ শংকুর মায়ের খোঁজ নিলেন ডিসি ও মেয়র

শহীদ শংকু সমাজদারের মায়ের খোঁজ নিলেন রংপুরের জেলা প্রশাসক ও সিটি মেয়র। এছাড়া শংকুর নামে প্রতিষ্ঠিত বিদ্যালয় স্মরণ সভার আয়োজন করে। ১৯৭১ সালে অবাঙ্গালী (বিহারী) সরফরাজ খানের গুলিতে নিহত হয় কিশোর শংকু। 

আজ বুধবার দুপুরে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান নগরীর কামালকাছনা এলাকায় শহীদ শংকুর বাস ভবনে যান। এসময় তিনি শংকুর মা দীপালি সমাজদার সাথে কথা বলেন। তার হাতে ২৫ হাজার টাকার চেক তুলে দেন। এসময় তার সাথে ছিল জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু।  

এছাড়া সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাও শংকুদের বাস ভবনে যান। তিনি সহায়তা প্রদানের পাশাপাশি শংকুর মাকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এছাড়া দিবসটি উপলক্ষে শহীদ শংকু সমজদার বিদ্যানিকেতনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন রংপুর বেতার আঞ্চলিক পরিচালক ড. মোহাম্মদ হারুন অর রশিদ। শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ তানিয়া সুলতানা সুমি’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংস্কৃতিককর্মী, নাট্য-ব্যক্তিত্ব ও সমাজসেবক ডা. মফিজুল ইসলাম মান্টু, কারমাইকেল কলেজের বাংলা বিভাগের ভূতপূর্ব অধ্যাপক মো. শাহ আলম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক উমর ফারুক, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ আফিফা ইশরত চেতনা প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর