শিরোনাম
প্রকাশ : ৫ মার্চ, ২০২১ ১৯:৫৫
আপডেট : ৫ মার্চ, ২০২১ ২০:১২
প্রিন্ট করুন printer

মুক্তিযুদ্ধের ভুয়া সনদধারীরা বিভিন্ন স্থান দখল করে আছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

মুক্তিযুদ্ধের ভুয়া সনদধারীরা বিভিন্ন স্থান দখল করে আছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান দুঃখ প্রকাশ করে বলেছেন, মহান মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানা দুর্নীতি হচ্ছে। মুক্তিযুদ্ধে অংশ না নিয়ে ভুয়া সনদধারী ব্যক্তিরা মুক্তিযোদ্ধা সেজে সমাজের বিভিন্ন পর্যায়ে স্থান দখল করে আছে। তাই বাংলাদেশের পরবর্তী সুন্দর একটি প্রজন্ম গড়ে তুলতে হলে এসব দুর্নীতি রোধ করা প্রয়োজন।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় ওসমানি পৌর স্টেডিয়ামে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর মধুমতি জোনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, বাংলাদেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এজন্য সমাজের ভালো মানুষদের এগিয়ে আসতে হবে। 

আটটি জোনে বিভক্ত ৯ম বাংলাদেশ গেমস এর “মধুমতি জোন” নামে নারায়ণগঞ্জ জোনের অধিনে আটটি জেলার আটটি দল অংশগ্রহণ করছে। ঢাকা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ি, মুন্সিগঞ্জ ও গাজিপুর জেলার পাঁচটি পুরুষ দল ও তিনটি নারী দল টুর্ণামেন্টে খেলবে। উদ্বোধনী দিনে গোপালগঞ্জ জেলা দল ঢাকা জেলা দলকে পরাজিত করে টুর্ণামেন্টে জয়ের শুভসূচনা করে। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভরি আহমেদ টিটুসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। 

প্রসঙ্গত, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত তিন দিনব্যাপী এই কাবাডি টুর্ণামেন্টের মধুমতি জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৮ মার্চ।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর