শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৬:৫৪
প্রিন্ট করুন printer

বাংলাদেশ প্রতিদিন দেশ ও জনগণের কথা বলে: রসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক রংপুর

বাংলাদেশ প্রতিদিন দেশ ও জনগণের কথা বলে: রসিক মেয়র
Google News

বাংলাদেশ প্রতিদিন দেশ ও জনগণের কথা বলে তাই শীর্ষস্থান ধরে রেখেছে। এই পত্রিকাটি মাটি মানুষের কথা ও বস্তুনিষ্ঠতা তুলে বলেই আজ সর্বাধিক প্রচারিত ও পাঠকপ্রিয়তার শীর্ষস্থানে পৌছেছে। এই পত্রিকাটি একযুগ পদার্পণের মাধ্যমে শত বছর টিকে থাকবে এটাই প্রত্যাশা করছি। সোমবার দুপুরে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার একযুগ পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এসব কথা বলেন। 

অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিনের রংপুরের নিজস্ব প্রতিবেদক প্রয়াত শাহাজাদা মিয়া আজাদ ও করোনা আক্রান্ত হয়ে যেসব সাংবাদিক মারা গেছেন তাদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি রশিদ বাবু, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার সদরুল আলম দুলু, প্রবীণ সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, মাহাবুবুল ইসলাম, আবু তালেব, স্বপন চৌধুরী প্রমুখ। 

সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিদিনের রংপুরের নিজস্ব প্রতিবেদক নজরুল মৃধা। অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিক শাহাজাদা মিয়া আজাদের স্ত্রী, পুত্রসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে কেক কেটে পত্রিকাটির একযুগ পদার্পণ অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর