১৪ এপ্রিল, ২০২১ ১৫:১৩

খুলনায় লকডাউনে যানবাহন চলাচল বন্ধ, ঘরবন্দী মানুষ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় লকডাউনে যানবাহন চলাচল বন্ধ, ঘরবন্দী মানুষ

লকডাউনে ফাঁকা রাস্তা।

করোনা সংক্রমণ ঠেকাতে সারাদেশের ন্যায় খুলনায় শুরু হয়েছে সর্বাত্মক লকডাউন। বুধবার লকডাউনের প্রথম দিনে নগরীর রাস্তার মোড়ে মোড়ে পুলিশ টহল দিচ্ছে। জরুরি প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হচ্ছে না। নগরীর সকল দোকানপাট বন্ধের পাশাপাশি যানবাহন চলাচলও বন্ধ রয়েছে।

সকালে ব্যস্ততম ডাকবাংলা, পিকচার প্যালেস ও পুরাতন যশোর রোড এলাকায় যানবাহন শূন্য দেখা যায়। স্বাভাবিক সময়গুলোতে এখানে যানজট ও যানবাহন চলাচলের শব্দে অতিষ্ঠ হতে হয়। তবে সোনাডাঙ্গা, বয়রা মোড়সহ শহরের বিভিন্ন স্থানে স্বল্প সংখ্যক মোটরসাইকেল রিকশা চলাচল করতে দেখা গেছে।

অবশ্য বেশিরভাগ মোটরসাইকেল লকডাউনের আওতামুক্ত জরুরি সেবাদানকারী সংস্থার কর্মীদের। এছাড়া অনলাইনে পুলিশের মুভমেন্ট পাস নিয়েও কেউ কেউ মোটরসাইকেল নিয়ে বের হয়েছেন। এদিকে, গল্লামারী ও নিউ মার্কেট কাঁচাবাজারে সকাল থেকে দুপুর পর্যন্ত লোকজনের উপস্থিতি দেখা গেছে।

লকডাউনের মধ্যে কয়েকটি স্পটে টিসিবির মালামালও বিক্রি হয়েছে। তবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও ফার্মেসি ছাড়া বাকি দোকানপাট ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও ফার্মেসিতেও ক্রেতাদের ভিড় নেই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর