শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ২০:৩৩
প্রিন্ট করুন printer

রাজধানীতে অসহায়দের মাঝে করোনা সুরক্ষাসামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ যুবলীগের

অনলাইন ডেস্ক

রাজধানীতে অসহায়দের মাঝে করোনা সুরক্ষাসামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ যুবলীগের
সোমবার সকালে যুবলীগের আহ্বানে উত্তরা ১৩নং সেক্টর খেলার মাঠে এসব বিতরণের আয়োজন করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫১নং ওয়ার্ড যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ

রাজধানীতে অসহায়দের মাঝে করোনা সুরক্ষাসামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ করেছে যুবলীগ। সোমবার উত্তরায় ৫১নং ওয়ার্ডে বসবাসকারী প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ ও পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে এসব বিতরণ করা হয়। প্রায় ৫০০ পরিবারকে এই সহায়তা সামগ্রী দেওয়া হয়েছে।

সোমবার সকালে যুবলীগের আহ্বানে উত্তরা ১৩নং সেক্টর খেলার মাঠে এসব বিতরণের আয়োজন করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫১নং ওয়ার্ড যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ।

প্রদীপ কুমার গুহ গণমাধ্যমকে বলেন, করোনার এই মহামারিতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে যুবলীগ। তাই যুবলীগের একজন কর্মী হিসেবে আমার সামর্থ অনুযায়ী চেষ্টা করছি।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান, মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দফতর সম্পাদক কামরুজ্জামান কামরুল ও ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

 
 

এই বিভাগের আরও খবর