শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ২১:৩৮
প্রিন্ট করুন printer

রংপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার ১২তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার ১২তম মৃত্যুবার্ষিকী পালিত
Google News

দেশবরেণ্য পরমাণুবিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১২তম মৃত্যুবার্ষিকী রংপুরের পীরগঞ্জে পালিত হয়েছে। দিবসটি  উপলক্ষে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন, এবং ড. এম এ ওয়াজেদ ফাউন্ডেশন বিজ্ঞানীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি, ফাতেহাপাঠ ও জিয়ারত, স্মৃতিচারণ, মিলাদ মাহফিল ও গরিবদের মাঝে খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। 

রবিবার সকালে জেলা ও উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক, পেশাজীবী সংগঠন ও সুশীল সমাজের নেতাগণ লালদীঘির ফতেহপুরে জয়সদনে প্রয়াত বিজ্ঞানীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান। বিকেলে জয়সদন প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও ওয়াজেদ ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রয়াত বিজ্ঞানীর কর্মময় জীবনের স্মৃতিচারণে আলোচনা সভা অনুষ্ঠিত  হয়।  

এদিকে সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ফতেহপুরে ড. এম এ ওয়াজেদ মিয়া’র সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের  ভাইস-চ্যান্সেলর এবং ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর