শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ২১:৩৭
প্রিন্ট করুন printer

৯৯৯-এর সেবা প্রত্যাশীদের দ্রুত সেবা দিতে বরিশালে ৩টি গাড়ি হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

৯৯৯-এর সেবা প্রত্যাশীদের দ্রুত সেবা দিতে বরিশালে ৩টি গাড়ি হস্তান্তর
Google News

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবা প্রত্যাশীদের আহ্বানে সারা দিয়ে দ্রুততম সময়ে পুলিশি সেবা পৌঁছে দিতে বরিশাল কোতোয়ালী মডেল থানায় নতুন ৩টি পিকআপ দেয়া হয়েছে।

সোমবার বিকেলে নগরীর আমতলা এলাকায় পুলিশ কমিশনারের অস্থায়ী কার্যালয় চত্বরে কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলামের হাতে ৩টি গাড়ির চাবি হস্তান্তর করেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান। 

এসময় অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম ও এনামুল হক, উপ-কমিশনার মো. নজরুল ইসলাম, মো. জুলফিকার আলী হায়দার, মো. মোকতার হোসেন, এসএম তানভীর আরাফাত, মো. জাকির হোসেন মজুমদার, মো. মনজুর রহমান এবং খান মোহাম্মদ আবু নাসেরসহ বিএমপি'র অন্যান্য শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

গাড়ির চাবি হস্তান্তরকালে বিএমপি কমিশনার বলেন, সেবার মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশের সক্ষমতা বাড়াতে সরকারের এই উপহার ব্যবহার করে নির্ভেজাল সেবা দিতে হবে। দ্রুত সময়ে ভুক্তভোগীদের কাছে পৌঁছতে হবে। এই গাড়ি ব্যবহার করে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবা প্রত্যাশীদের কাছে দ্রুততম সময়ে সেবা দেয়া সম্ভব হবে বলে আশা করেন তিনি। এই রাষ্ট্রীয় সম্পদের যথাযোগ্য ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন পুলিশ কমিশনার। 

পুলিশ সদর দপ্তর থেকে সম্প্রতি ৩টি পিকআপ বরিশাল মেট্রোপলিটন পুলিশকে উপহার দেয়া হয়। গুরুত্ব বিবেচনায় ৩টি গাড়ি দেয়া হয় বিএমপি’র গুরুত্বপূর্ণ কোতোয়ালী মডেল থানায়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর