শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ২১:২৫
প্রিন্ট করুন printer

শিবিরের হঠাৎ মানববন্ধন পুলিশি অভিযানে ছত্রভঙ্গ, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবিরের হঠাৎ মানববন্ধন পুলিশি অভিযানে ছত্রভঙ্গ, আটক ৪
Google News

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বগুড়ায় শহর ছাত্র শিবির ভোরে হঠাৎ মানববন্ধনের আয়োজন করলে, সেখান থেকে চার কর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। পুলিশ জানায়, আটকরা ছাত্রশিবিরের সক্রিয় কর্মী। 

শুক্রবার সকাল সাড়ে ৬টায় বগুড়া শহরের ফুলবাড়ি এলাকায় অবস্থিত বগুড়া সরকারি আজিজুল হক কলেজের (পুরাতন ভবন) সমানে হঠাৎ করে ব্যানার নিয়ে মানববন্ধনে দাঁড়িয়ে যান তারা। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে শিবিরকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যান। পালিয়ে যাওয়ার সময় ফুলবাড়ি এলাকা থেকে প্রথমে পাঁচ শিবির কর্মীকে আটক করে পুলিশ। তাদের মধ্যে একজনের বয়স কম থাকায় বাবা মায়ের হেফাজতে দেওয়া হয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ কর্মকর্তারা জানান, সকালে অভিযান চালিয়ে আটক করা হয় বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয়বর্ষের ছাত্র ও শহরের বড়গোলার আকতারুল হকের ছেলে তাসিন আল রাফি (২০), সরকারি শাহ সুলতান কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয়বর্ষের ছাত্র ও শহরের শিববাটি এলাকার সাঈদ আজমের ছেলে সাজিদ আহমেদ (১৯), মুস্তাফাবিয়া আলিয়া মাদ্রাসার ছাত্র ও শহরের শিববাটি এলাকার নুর আলমের ছেলে রাকিবুল ইসলাম (২০), বগুড়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয়বর্ষের ছাত্র ও শহরের বৃন্দাবন দক্ষিণ পাড়ার মশিউল ইসলামের ছেলে হাসানুল বান্না (১৯) এবং বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ও শহরের কাটনারপাড়া এলাকার মানিক শেখের ছেলে সায়েম শাহরিয়ারকে (১২) আটক করা হয়। সায়েমের বয়স কম হওয়ার কারণে তাকে তার বাবা মায়ের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। 

বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, ছাত্রশিবিরের নেতাকর্মীরা আজিজুল হক কলেজ পুরাতন ভবন এলাকায় ভোরে সমবেত হয়ে মিছিল মিটিংয়ের চেষ্টা করেছিলেন। খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে পাঁচ শিবির কর্মীকে আটক করা হয়। তাদের মধ্যে সায়েম শাহরিয়ারকে (১২) তার পরিবারের জিম্মায় দেওয়া হয়। শুক্রবার বিকালে চারজনকে আদালতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর