শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০২১ ১৬:১৩
প্রিন্ট করুন printer

সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে বরিশালে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে বরিশালে সমাবেশ
সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে বরিশালে সমাবেশ।
Google News

২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটে শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান ও সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ।

সংগঠনের জেলা কমিটির উদ্যোগে বৃহস্পতিবার নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সস্পাদক কমরেড মোশারেফ হোসেন নান্নু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ্র নাথ বাড়ৈ, বাংলাদেশ কৃষক খেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটি সদস্য উপাধ্যক্ষ হারুন অর রশিদ, বাংলাদেশ খেতমজুর কমিটি বরিশাল জেলা সাধারণ সম্পাদক কমরেড শাহ আজিজুর রহমান খোকন, কমরেড অধ্যাপক বীরেন্দ নাথ রায়, ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা কমিটি সদস্য কমরেড জাফর আহমেদ তালুকদার, কৃষক নেতা মফিজুর রহমান কবির, কমরেড আমির আলী ও মো. জাহিদ হোসেন প্রমুখ।

বক্তারা ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটে শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান ও সামাজিক সুরক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধির দাবি জানান। সমাবেশ শেষে একই দাবিতে নগরীর প্রধান প্রধান সড়কে একটি বিক্ষোভ মিছিল করে ইউনাইটেড কমিউনিস্ট লীগ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর