শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০২১ ২০:২৯
প্রিন্ট করুন printer

গাজীপুরে ১৫ জুয়াড়ি আটক

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ১৫ জুয়াড়ি আটক
আটক ১৫ জুয়াড়ি এবং জব্দকৃত টাকা ও তাস
Google News

গাজীপুর নগরীর এক বাসা থেকে ১৫ জুয়াড়িকে আটক করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা জব্দ করা হয়।

শুক্রবার জিএমপি’র বাসন থানার ওসি মো. মালেক খসরু খান এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন, কুষ্টিয়ার ঈশালমারী গ্রামের সাহাবুল (৪২), শেরপুরের দড়িপাড়া এলাকার লাল চান মিয়া (২৮), জামালপুরের বোলকিপাড়া এলাকার হামিদুল রহমান (৩২), সুনামগঞ্জের কুশিউড়া এলাকার আমির হোসেন (৪২), ময়মনসিংহের ফুটকাই এলাকার রিপন (২৬), একই জেলার বাইটকান্দি এলাকার নুর আলম (২৮), চকশামরামপুর এলাকার তাজেল ইসলাম (২২), নেত্রকোনার লক্ষ্মীপুর এলাকার আল আমিন (২৮), একই জেলার চানগাঁও রত্নপুর এলাকার আজিজুল হক (৩৪), আলমপুর এলাকার মো. রাফি (২০), দাসপাড়া এলাকার সোলেমান মিয়া (২৯), পয়লাটি এলাকার হারুন অর রশিদ (৫২), রংপুরের মাদারপুর এলাকার শহিদ মিয়া (২২), মাগুরার যাগলা এলাকার সজল সাহা (২৬) এবং ব্রাহ্মণবাড়িয়ার কৃষ্ণনগর এলাকার হাসেম খান (৩০)। তারা সবাই গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন ভোগড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। 

জিএমপি বাসন থানার ওসি জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের মধ্য ভোগড়া এলাকার আব্দুল মজিদের বাড়িতে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে জুয়া খেলছিল কয়েক জুয়াড়ি। পরে গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ ৯ হাজার ৮০ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের শুক্রবার আদালতে পাঠানো হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর