৩১ জুলাই, ২০২১ ১৫:৪৭

প্রধানমন্ত্রীর আহ্বানে যুব মহিলা লীগ নেত্রী শোভার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর আহ্বানে যুব মহিলা লীগ নেত্রী শোভার খাদ্য সামগ্রী বিতরণ

খাদ্য সামগ্রী বিতরণ করছেন যুব মহিলা লীগ নেত্রী শোভা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালীন কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া হক শোভা। 

আজ শনিবার রাজধানীর মতিঝিল, গুলিস্তান, বঙ্গবন্ধু এভিনিউ,  খিলগাঁও, ধানমন্ডি, মিরপুর, কাফরুল, তেজগাঁও, কাওরান বাজার, বেগুন বাড়িসহ বিভিন্ন এলাকায় এক হাজার কর্মহীনের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, তেল। এছাড়াও সংক্রমণ প্রতিরোধে খাদ্য সামগ্রীর পাশাপাশি এসময় করোনা সুরক্ষা সামগ্রীও বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণকালে 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

মুক্তিযোদ্ধার সন্তান তানিয়া হক শোভা  বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবদ্দশায় কোনো মানুষ না খেয়ে মারা যাবে না। তিনি জনগণের কল্যাণে কাজ করে চলেছেন। বিনামূল্যে সবার জন্য করোনার টিকার ব্যবস্থা করে বিশ্বে চমক সৃষ্টি করেছেন।

খাদ্য ও করোনা সামগ্রী বিতরণকালে মহামারি করোনা পরিস্থিতিতে সৃষ্ট চলমান লকডাউনে অসহায়, দুস্থ ও কর্মহীনদের পাশে সবাইকে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর