১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০২

রাজধানীতে তিন সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

রাজধানীতে তিন সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় একটি বাসায় ধর্ষণের শিকার হয়েছেন তিন সন্তানের জননী। তার বয়স আনুমানিক (২৫) বছর। আজ রবিবার দুপুরের দিকে ওই নারীকে অসুস্থ অবস্থায় তার স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। নির্যাতিতার স্বজনদের অভিযোগ, পূর্বপরিচিত শরীফসহ তিনজন তাকে মদ খাইয়ে রাতভর ধর্ষণ করেছেন।  

গণধর্ষণের শিকার ওই নারীর বরাত দিয়ে তার ভাই অভিযোগ করেন, গত দুই মাস আগে তার বোনের স্বামী তাকে ফেলে বরিশাল চলে গেছেন। এ কারণে তার বোন রাজধানীর খিলগাঁও এলাকায় তার বাসায় থাকেন। এর আগে তার বোন স্বামী ও সন্তানসহ রামপুরার উলন রোড এলাকায় থাকতেন। সেখানে শরীফ নামে এক ব্যক্তির সঙ্গে তার বোনের পরিচয় হয়। শরীফ বিভিন্ন সময় তাকে বিয়ের প্রলোভন ও তার খরচ দেওয়ার কথা বলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এক পর্যায়ে গত রাতে শরীফ তার বোনকে ডেকে নিয়ে যান পূর্ব রামপুরা জাকিরের গলি এলাকার একটি বাসায়। সেখানে শরীফ, ইব্রাহিম ও মাইনউদ্দিন নামে তিন ব্যক্তি তাকে মদ খাইয়ে রাতভর ধর্ষণ করেন। এ কাজে সহযোগিতা করে আরও এক নারী। সকালে অসুস্থ অবস্থায় একটি রিকশাযোগে খিলগাঁও এলাকায় ভাইয়ের বাসায় গিয়ে বিস্তারিত জানান তার বোন। পরে তাকে দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের গাইনি ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, রামপুরা থেকে এক নারী হাসপাতালে এসেছেন চিকিৎসার জন্য। তার পরিবার অভিযোগ করেছে তিনি গণধর্ষণের শিকার হয়েছেন। বিষয়টি রামপুরা থানাকে অবগত করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর