২৩ অক্টোবর, ২০২১ ২১:৩২

‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালুকরণ উপলক্ষে জনতা ব্যাংকের ‘রোড শো’

অনলাইন ডেস্ক

‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালুকরণ উপলক্ষে জনতা ব্যাংকের ‘রোড শো’

‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালুকরণ উপলক্ষে ‘রোড শো’ করেছে জনতা ব্যাংক। ব্যাংকটির রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে শনিবার সকাল ১০টায় রাজশাহী এরিয়া অফিসের সামনে থেকে ব্যানার, ফেস্টুন সম্বলিত এক বিশাল ‘রোড শো’ হয়।

রাজশাহীস্থ জনতা ব্যাংকের কর্মকর্তা/কর্মচারী ও বিভিন্ন পেশাদারী সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে আয়োজিত এই রোড শো-তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির রাজশাহী বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।

আরো উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. নূর আলম, মো. মোকতার হোসেন ও বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ।

‘রোড শো’তে লিফলেট বিতরণ শেষে পথসভায় বক্তারা আপামর জনগণকে সরকারের বিভিন্ন সেবা ফি (যেমন পাসপোর্ট ফি, আয়কর, ভ্যাট, শুল্ক, সার-চার্জ) নিকটস্থ জনতা ব্যাংকের যেকোনো শাখার মাধ্যমে জমাদানের আহ্বান জানান। 

প্রধান অতিথির বক্তব্যে মহাব্যবস্থাপক তাপস মজুমদার বলেন ‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালু ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একটি সময়ের দাবি। এর ফলে গ্রাহক সেবা প্রদানে জনতা ব্যাংক আরো একধাপ এগিয়ে গেল। জনতা ব্যাংকে ট্রেজারী চালান পদ্ধতি চালু করার জন্য সংশ্লিষ্ঠ সকলকে বিশেষ করে ব্যাংকের এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদকে রাজশাহী বিভাগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

‘রোড শো’টি নগরীর প্রধান সড়ক লক্ষিপুর মোড়, জিপিও, শিক্ষাবোর্ড, রাজশাহী মেডিকেল, ফায়ার সার্ভিস মোড় হয়ে জাদুঘরের সামনে এসে শেষ হয়।


বিডি প্রতিদিন/হিমেল/জয়শ্রী

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর