১৪ নভেম্বর, ২০২১ ১৪:৫২

পরীক্ষা শুরুর আগেই আট তলা থেকে পরীক্ষার্থীর লাফ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

পরীক্ষা শুরুর আগেই আট তলা থেকে পরীক্ষার্থীর লাফ

প্রতীকী ছবি

রংপুরে এসএসসি পরীক্ষার কয়েক ঘণ্টা আগে এক শিক্ষার্থী ৮ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকাল ৭টার দিকে নগরীর কেরানী পাড়ায় আট তলা বিশিষ্ট সমতা ভবনে এই ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থী ওয়াাসিফ রায়হান (১৭) রংপুর জিলা স্কুলের শিক্ষার্থী ছিল। সে রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানার ছেলে। তাদের গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার তেতুলিয়া রওশনপুরে। তারা ওই ভবনের ৬ তলায় থাকতেন। বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওয়াসিফ রায়হানের আজ এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। সকালে সে ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা জানান, ভবন থেকে লাফ দিয়ে মাটিতে পড়ার সাথে সাথে ওয়াসিফ মারা যায়।

ওসি জানান, ওয়াসিফের বাবা অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহেরের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ৮ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে ওয়াসিফ আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। 

এদিকে, ওয়াসিফের মৃত্যুর খবর নগরীর জিলা স্কুলে পৌঁছলে শিক্ষক-শিক্ষার্থী সকলের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক এ আর মিজানুর রহমান বলেন, পরীক্ষা শুরুর আগে ওয়াসিফের মৃত্যুর খবর সত্যিই হৃদয় বিদারক।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর