২৬ নভেম্বর, ২০২১ ১৯:৫৯

‘পরিবেশ ঠিক থাকলে জাতীয় পার্টি ৩শ আসনেই প্রার্থী দিবে’

নিজস্ব প্রতিবেদক, রংপুর

‘পরিবেশ ঠিক থাকলে জাতীয় পার্টি ৩শ আসনেই প্রার্থী দিবে’

 আওয়ামী লীগ ও বিএনপির সমালোচনা করে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি’কে এদেশের জনগণ বেশ কয়েকবার ক্ষমতায় এনেছেন। আওয়ামী লীগ- বিএনপি দেশের মানুষকে সুশাসন দিতে পারেনি। দলগুলো জনগণের জন্য কাজ করেনি। তাই সাধারণ মানুষ এখন জাতীয় পার্টির কথা ভাবছে। নির্বাচনের পরিবেশ ঠিক থাকলে আগামীতে জাতীয় পার্টি ৩শ আসনেই প্রার্থী দিবে।   

শুক্রবার বিকেলে নগরীর দর্শনাস্থ পল্লী নিবাস বাসভবনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, আওয়ামী লীগের প্রার্থীরা এখন জোর করে ভোট নেবেন। তারা কষ্ট করতে চান না। তারা চান তাদের প্রতিদ্বন্দ্বী লাঙ্গল মার্কার প্রার্থীরা প্রার্থিতা প্রত্যাহার করে নিক। আওয়ামী লীগ প্রার্থীরা এখন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে চান। এমন অবস্থায় বিএনপি নির্বাচনে আসেনি। আগামীতে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে কি না তা ভেবে দেখবে। তবে নির্বাচনের পরিবেশ থাকলে জাতীয় পার্টি অংশ নিবে। 

এ সময় উপস্থিত ছিলেন, বিরোধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি করপোরেশনের মেয়র ও  প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া, রানা আহমেদ সোহেল এমপিসহ অন্যরা।  এর আগে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে পুস্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর