২ ডিসেম্বর, ২০২১ ২০:৪৫

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়রের শ্রদ্ধা

গাজীপুর প্রতিনিধি

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়রের শ্রদ্ধা

রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন। 

বৃহস্পতিবার বিকেলে সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা, কাউন্সিলর ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তারা এ ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, মহিলা সংসদ সদস্য শামসুন্নাহার ভুইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো: আজমত উল্লা খান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র আব্দুল আলীম মোল্লা ও অ্যাডভোকেট আয়েশা আক্তার উপস্থিত ছিলেন।

এর আগে ২৮ নভেম্বর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেন আসাদুর রহমান কিরন। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে মন্তব্য করায় সিটির নির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। পরে আসাদুর রহমান কিরনসহ তিনজনকে প্যানেল মেয়র হিসেবে মনোনীত করা হয়।

আসাদুর রহমান কিরন বিগত সময়ে অধ্যাপক এম এ মান্নানের সময়ে টানা সোয়া দুই বছর সিটি মেয়রের দায়িত্ব পালন করেন। তিনি গাজীপুর মহানগরের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর