২ ডিসেম্বর, ২০২১ ২১:২৮

'খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার পথে বড় অন্তরায় হচ্ছে সরকার'

অনলাইন ডেস্ক

'খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার পথে বড় অন্তরায় হচ্ছে সরকার'

খালেদা জিয়াকে দীর্ঘদিন কারাগারে কোনো চিকিৎসা দেওয়া হয়নি অভিযোগ করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেন, তাকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা চলছে। সরকারপ্রধানসহ মন্ত্রী-নেতারা একেকজন একেক রকম বক্তব্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। আসলে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার পথে বড় অন্তরায় হচ্ছে সরকার।

বৃহস্পতিবার বিকালে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির কার্যালয়ে দলটির পল্টন থানার ১৩ নম্বর ওয়ার্ডের কর্মীসভায় তিনি এ কথা বলেন। ওয়ার্ড কমিটি পুণর্গঠনের লক্ষ্যে গঠিত সাংগঠনিক টিম-১-এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।  

আবদুস সালাম বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে যদি সরকার চিকিৎসার জন্য মুক্তি ও বিদেশ যাওয়ার অনুমতি না দেয়, তাহলে জাতীয়তাবাদী জনগণ সরকারের পতন আন্দোলন করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক এস কে সিকান্দার কাদির, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য লোকমান হোসেন ফকির, এস এম আব্বাস, শামছুল হুদা কাজল, ফজলে রুবাইয়াত পাপ্পু, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব খন্দকার এনামুল হকসহ মহানগর ও স্থানীয় বিএনপি নেতারা।  

বিডি প্রতিদিন/আরাফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর