২৩ মে, ২০২২ ২২:৪৬

কিশোর গ্যাং দমনে পুলিশের মহড়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি

কিশোর গ্যাং দমনে পুলিশের মহড়া

কিশোর গ্যাং দমনে পুলিশের মহড়া

নারায়ণগঞ্জে ফতুল্লা মডেল থানা এলাকায়  কিশোর গ্যাং, বখাটে দমনে ও আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখার জন্য মহড়া দিয়েছে পুলিশ। পুলিশের মোটরসাইকেল ও পিকআপ ভ্যানসহ সাইরেন বাজিয়ে পাড়া মহল্লার অলিগলিতে এই মহড়া দেওয়া হয়। হাতে হ্যান্ডমাইক নিয়ে পুলিশের কর্মকর্তারা কিশোর গ্যাং, বখাটে মাদক দমনে কড়া হুঁশিয়ারি দেন।

সোমবার রাত ৮টা থেকে বিভিন্ন এলাকায় মহড়ার মাধ্যমে এই সচেতনতা কার্যক্রম চালানো হয়। একইসঙ্গে অপরাধীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ রিপোর্ট লেখার সময় রাত ১০টায় ফতুল্লা ইসদাইর রাবেয়া উচ্চ বিদ্যালয় এলাকায় ফতুল্লা মডেল থানা পুলিশের মহড়া চলছিল। 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান ও ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হক দিপুর নেতৃত্বে  ১০টিরও বেশি মোটরসাইকেল ও দুটি পিকআপভ্যান নিয়ে ফতুল্লা থানার মাসদাইর পতেঙ্গা মোড়, ইসদাইর বুড়ির দোকান, ইসদাইর নতুন রাস্তা, শিয়াচর তক্কার মাঠ, ব্যাংক কলোনী, রেলস্টেশন, কিতাব নগরসহ বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেওয়া হয়।
 
এ সময় প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর বাইরে ঘোরাঘুরি ও রাতে মোড়ে মোড়ে অহেতুক আড্ডা বন্ধে এবং কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে হ্যান্ড মাইকে সতর্কতামূলক বক্তব্য দেন ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু। 

এ ছাড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান বলেন, যারা মাদকের সঙ্গে জড়িত তাদের ছাড় দেওয়া হবে না। তিনি যেই হোন না কেন, অপরাধ করে কেউ পার পেয়ে যাবেন না। যে কোনো অপরাধের জন্ম হলে, ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে গত এক সপ্তাহের মধ্যে হামলায় তিনজন হত্যার শিকার হয়েছে। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর