১৯ জুলাই, ২০২২ ২১:৩৪

বঙ্গবন্ধুর সমাধিসৌধে বিএনপি নেতা, ঘটনা তদন্তে দলীয় কমিটি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধুর সমাধিসৌধে বিএনপি নেতা, ঘটনা তদন্তে দলীয় কমিটি

ফাইল ছবি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে যাওয়ার অভিযোগে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেলের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির নির্দেশে তিন সদস্যের এ কমিটির আহ্বায়ক করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলামকে। 

মঙ্গলবার ১৯ জুলাই জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব মামুন মাহমুদ তিন সদস্যের এই তদন্ত কমিটির অনুমোদন দেন। কমিটির অপর দুইজন হলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. নাসির উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান। তদন্ত কমিটিকে ২৫ জুলাইয়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গেছে, জাহিদ হাসান রোজেল ১২ জুলাই বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে মাইক্রোবাসযোগে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে যান বলে অভিযোগ ওঠে। সেখানে সাংবাদিকরা তাকে দেখলে তিনি গাড়ির ভেতরে ঢুকে যান। এ নিয়ে নারায়ণগঞ্জের স্থানীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল মনিরুল ইসলাম রবি জানান, তিন সদস্যের কমিটিকে প্রকৃত ঘটনা বের করতে বলা হয়েছে। তাদের প্রতিবেদনের প্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে।

জাহিদ হাসান রোজেল বলেন, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র। তদন্ত কমিটির তদন্তেই আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের রহস্য উন্মোচন হবে। আমি তদন্ত কমিটিকে স্বাগত জানাই।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর