৯ আগস্ট, ২০২২ ২২:০৩

বালুর ট্রাকে কৌশলে পাচার করা হচ্ছে মাদক!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বালুর ট্রাকে কৌশলে পাচার করা হচ্ছে মাদক!

বালুর ট্রাকে করে কৌশলে মাদক পাচারের সময় বিপুল পরিমাণ হেরোইন ও ফেনসিডিলসহ তিন জনকে আটক করেছে র‌্যাব-৫ রাজশাহীর একটি দল। সোমবার (৮ আগস্ট) গভীর রাতে নাটোর জেলার লালপুর থানার গোপালপুর গ্রামের রেল ক্রসিংয়ের কাছে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-৫ এর সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। 

অভিযানের সময় বালু ভর্তি ওই ট্রাক থেকে ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন, ৪০০ বোতল ফেনসিডিলসহ পাচার কাজে ব্যবহৃত বালু ভর্তি সিঙ্গেল কেবিন ড্রাম ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন পাঁচরুখি গ্রামের মৃত ইদ্রিস ফকিরের ছেলে জয়নাল হোসেন (৪২), ছাদত আলীর ছেলে শরীফ মিয়া (৩৩) এবং রূপগঞ্জ থানাধীন মাঠখোলা গ্রামের মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে নাজির হোসেন (২৭)। র‌্যাবের হাতে আটককৃতদের মধ্যে জয়নাল ট্রাকটির স্বত্বাধিকারী এবং শরীফ ও নাজির ওই ট্রাকের চালক ও হেলপার।

র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, সোমবার রাতে নাটোর জেলার গোপালপুর এলাকার রেলক্রসিংয়ের কাছে র‌্যাবের একটি দল টহল দিচ্ছিল। এ সময় হলুদ রঙের একটি সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসতে দেখে র‌্যাবের টিম ট্রাকটিকে থামতে সিগনাল দেয়। 

পরে ট্রাকে থাকা তিনজন ব্যক্তি র‌্যাবের টহল দল দেখে পলাতে চেষ্টা করলে তাদের আটক করা হয়।এ সময় তাদের ট্রাকটি তল্লাশি করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ট্রাকটির বালুর মধ্যে কৌশলে ১২টি প্যাকেটের মধ্যে ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন ও ৪০০ বোতল ফেনসিডিল লুকানো ছিল।

জিজ্ঞাসাবাদে আটক তিনজন জানিয়েছেন, তারা সংঘবদ্ধ মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত। বালুর ট্রাকের মধ্যে করে তারা রাজশাহী, নাটোরসহ সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে ঢাকায় পৌঁছে দিত। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর