শিরোনাম
১০ আগস্ট, ২০২২ ০০:২৪

রাজধানীতে ট্রান্সফরমার বিস্ফোরণ, দগ্ধ ৪ শ্রমিক

অনলাইন ডেস্ক

রাজধানীতে ট্রান্সফরমার বিস্ফোরণ, দগ্ধ ৪ শ্রমিক

ফাইল ছবি

রাজধানীর শ্যামপুরে ঢাকা ম্যাচ এলাকায় ট্রান্সফরমার বিস্ফোরণে চার শ্রমিক দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- রতন (৩৫), সুনিল (৪০), রনি (২৯), আকাইদ (২২)। তারা ঢাকা ম্যাচ এলাকার একটি স্টিল মিলসের কর্মচারী।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। রাত ৮টার দিকে তাদেরকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

আহতদের হাসপাতালে নিয়ে আসা সুমন জানান, কাজ শেষে সন্ধ্যার দিকে তারা গোসল করছিলেন। সেখানে হঠাৎ ট্রান্সফরমার বিস্ফোরণ ঘটে। এসময় তারা ওই ট্রান্সফরমারের নিচে ছিলেন। বিস্ফোরণের পর ট্রান্সফরমারের ভেতরে থাকা গরম দাহ্য পদার্থ তাদের শরীরে পড়ে। এতে তারা দগ্ধ হন। দ্রুত তাদেরকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইয়ুব হোসেন বলেন, শ্যামপুর থেকে চার শ্রমিককে আনা হয়েছে। তারা ইলেকট্রিক বার্ন। তাদের শরীরে ৫-২৫ শতাংশ দগ্ধ হয়েছে। দগ্ধদের মধ্যে রনি ও আকাইদ নামে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হবে। অন্য দুজনকে ভর্তি করা হবে। আশঙ্কাজনক দুইজন হলেন- রতন ও সুনীল।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর