১৫ আগস্ট, ২০২২ ১৯:৩৪

খেলা হবে, খেলায় আমরাই জিতবো : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

খেলা হবে, খেলায় আমরাই জিতবো : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এগুলো চলমান আছে, হবে। তবে মানুষ এখন সবচেয়ে বেশি শান্তিতে থাকতে চায়।

সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 

তিনি বলেন, দেশে কোন ধরনের ঝামেলা করার চেষ্টা হলে প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলা হবে। সে খেলায় আমরা জিতবো ইনশাআল্লাহ। আমরাই খেলবো। কারণ শয়তান শয়তানি করতে পারে কিন্তু আল্লাহর সাথে পারে না। আল্লাহর রহমত আছে শেখ হাসিনার উপর।

তিনি আরও বলেন, মানুষ চায় তারা যেখানে থাকবে সেখানে কেউ মাদক বিক্রি করতে পারবে না, থাকবে না মাদক সন্ত্রাস কিংবা চাঁদাবাজ। মানুষ চায় আমার জমিতে কেউ সাইনবোর্ড লাগাবে না, কারো মেয়ে ঘর থেকে বাইরে গেলে নিরাপদে থাকবে। একাজটা আমি একা পারবো না। সমাজের ভালো মানুষদের নিয়ে করতে চাই, যে যেই দলই করুক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মহাসিন ভূঁইয়া, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা শাখার সভাপতি আশরাফ উদ্দিন, থানা যুবলীগ নেতা সাইদুর রহমান প্রধান ও খন্দকার মানিক মাস্টার প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর