১৪ সেপ্টেম্বর, ২০২২ ০১:১৭

রাজধানীতে পথশিশুর বিশেষ অঙ্গ কর্তনের অভিযোগ

অনলাইন ডেস্ক

রাজধানীতে পথশিশুর বিশেষ অঙ্গ কর্তনের অভিযোগ

ফাইল ছবি

রাজধানীর বিমানবন্দরের কাওলা এলাকায় ইমন (১২) নামে এক পথ শিশুর বিশেষ অঙ্গ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গোলাম রাব্বী ও জাকির নামে দুই পথশিশু ইমনকে উদ্ধার করে প্রথমে টঙ্গি হাসপাতাল ও পরে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে খবর পেয়ে পুলিশ তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

চিকিৎসাধীন ইমন নিজেই অভিযোগ করে জানায়, টঙ্গি চেরাগ আলী এলাকায় মায়ের সঙ্গে থাকে সে। সকালে সে বিমানবন্দর রেলস্টেশনে গিয়েছিল। দুপুরের দিকে এক মাদকাসক্ত ভবঘুরে তার গলা চেপে ধরে কাওলা রেলক্রসিংয়ের পাশের একটি ঝোপে নিয়ে যায়। সেখানে জোর করে তার বিশেষ অঙ্গ কেটে ফেলে। তখন সে চিৎকার দিলে ওই লোক পালিয়ে যান। পরে দুই পথশিশু তাকে টঙ্গী হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়।  

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) রহমতুল্লাহ জানান, রাতে খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে আহত ইমনকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়েছে। এক যুবক তার বিশেষ অঙ্গ কেটেছে বলে জানা গেছে। এদিকে অভিযুক্তকে শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর