২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৪৩

খুলনায় ট্রিপল মার্ডার মামলার তদন্তের দায়িত্ব পেল পিবিআই

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ট্রিপল মার্ডার মামলার তদন্তের দায়িত্ব পেল  পিবিআই

খুলনা কয়রা বামিয়া গ্রামে ট্রিপল মার্ডার মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। আজ বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, কয়রা, খুলনার বিচারক দেলোয়ার হোসেন এ নির্দেশনা প্রদান করেন। 

বাদী নিহত হাবিবুল্লাহর মা মোছা. কহিনুর খানমের আবেদনের পরিপ্রেক্ষিতে মামলার তদন্ত পিবিআইকে দেয়া হলো। বাদী পক্ষের আইনজীবী এসএম আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। 

বাদী অভিযোগ করেন, থানা পুলিশ ও ডিবির তদন্ত কর্মকর্তারা এখনও ঘটনাস্থলে এসে তার সাক্ষীর সাক্ষ্য গ্রহণ বা হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেফতার করতে পারেনি। 

এদিকে এই হত্যা মামলায় আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি বাতিলের আবেদন করেছেন আসামি আব্দুর রশিদ এবং সাইফুল ইসলাম বাবলু। তারা জানিয়েছেন, জবরদস্তি করে ১৬৪ ধারায় তাদের জবানবন্দি নেয়া হয়েছে, তারা স্বেচ্ছায় জবানবন্দি দেননি। আবেদন গ্রহণ করে ৩০ অক্টোবর তাদের সশরীরে হাজির করে শুনানির দিন ধার্য করেন বাদী নিহত হাবিবুল্লাহর মা মোছা. কহিনুর খানমের আবেদনের পরিপ্রেক্ষিতে। বর্তমানে দু’জনেই কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, ২০২১ সালে ২৫ অক্টোবর রাতে হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি বেগম ও মেয়ে হাবিবা সুলতানা টুনিকে (১২) নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন বাড়ির পাশে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার হয়। হত্যার ঘটনায় কয়রা থানায় ২৬ অক্টোবর মামলা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর