২৮ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩২

সিদ্ধিরগঞ্জে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সিদ্ধিরগঞ্জে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ। বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জে নূরে মদিনা বাদশা মেম্বার হাফিজিয়া মাদ্রাসা মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ দোয়া মোনাজাতের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকলের রুহের মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার।

আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শামীম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান, আব্দুল হামিদ, মো. কাশেম, নেকবর আলী মাস্টার, আ. কাদির, মো. সাইফুদ্দিন, মোল্লা ওহাব, এ আর মহসীন ও মো. ফিরোজ আহমেদ প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর