৩০ অক্টোবর, ২০২২ ১৭:১০

‘ঢাকার মেয়র হুঁশিয়ারি দিয়ে বরিশালে কিছু করতে পারবে না’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

‘ঢাকার মেয়র হুঁশিয়ারি দিয়ে বরিশালে কিছু করতে পারবে না’

গণসমাবেশের লিফলেট বিতরণ করছেন বিএনপি নেতারা।

বরিশালে বিএনপি’র বিভাগীয় গণসমাবেশে বাঁধা দেয়ার বিষয়ে ঢাকা দক্ষিন সিটি মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপসের বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে বিএনপি। গণসমাবেশ সফল করতে রবিবার বেলা ১২টায় বরিশাল আদালত চত্ত্বরে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে পাল্টা হুশিয়ারি দিয়েছে তারা। 

এ সময় বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বলেন, ঢাকার মেয়র হুঁশিয়ারি দিয়ে বরিশালে কিছু করতে পারবেন না। বিএনপি প্রস্তুত। বিএনপি হুমকির ভয় পায় না। ভয়কে জয় করে বরিশালে বৃহত্তম জনসভা করবে বিএনপি। এ লক্ষ্যে তৃণমূল পর্যায় পর্যন্ত জেগে উঠেছে বলে তিনি দাবি করেন। 

অপরদিকে মহানগর বিএনপি’র সদস্য সচিব মীর জাহিদুল কবির বলেন, তারা (আওয়ামী লীগ) বাস বন্ধ করেছে। শুনতে পাচ্ছি লঞ্চ ও নৌকা বন্ধ করবে। বিভিন্ন জায়গায় তল্লাশী চৌকি বসাবে। কোনো কিছুতেই বিএনপি’র স্রোত আটকে রাখা যাবে না বলে পাল্টা হুশিয়ারি দেন তিনি। 

এ সময় মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে তারা নগরীর বিভিন্ন এলাকায় গণসমাবেশের লিফলেট বিতরণ করেন। নগরীর অন্যান্য এলাকায়ও লিফলেট বিতরণ করেন বিভিন্ন ওয়ার্ড বিএনপি নেতারা। 

এছাড়া গণসমাবেশ উপলক্ষে বিকেলে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের নতুনহাট এলাকায় যুবদলের পথসভা এবং সন্ধ্যায় সদর রোডের দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে বলে মহানগর বিএনপি’র প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর