৬ ডিসেম্বর, ২০২২ ১১:০৪

সারাদেশে এনডিএফ বিডি’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক

সারাদেশে এনডিএফ বিডি’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশের বিতর্ক আন্দোলন-এর সর্ববৃহৎ কেন্দ্রীয় সংগঠন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি)’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান একেএম শোয়েব-এর জন্মদিন উদযাপন করছে সারাদেশে বিতর্ক আন্দোলনের সাথে সম্পৃক্ত বিতার্কিক, সংগঠক ও শুভাকাঙ্ক্ষীরা।

আজ (৬ ডিসেম্বর) রাজধানীর কেন্দ্রীয় কমিটির আয়োজনে বিশ্ব সাহিত্য কেন্দ্র’র অডিটোরিয়ামে প্রায় ৩০০ জন বিতার্কিক, সংগঠক, শুভাকাঙ্ক্ষীবৃন্দের উপস্থিতিতে কেন্দ্রীয়ভাবে এনডিএফ বিডি’র প্রতিষ্ঠাবার্ষিকী ও চেয়ারম্যান একেএম শোয়েব -এর জন্মদিন উদযাপন করা হবে। এছাড়া সারাদেশে এনডিএফ বিডি ৯টি বিভাগীয় অঞ্চল (ঢাকা, খুলনা, ময়মনসিংহ, বরিশাল, সিলেট, রংপুর, রাজশাহী, কুষ্টিয়া ও চট্টগ্রাম এর এনডিএফ বিডির সকল বিতার্কিক ও সংগঠক) সহ জেলা পর্যায়ের প্রতিনিধিরা প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসব উদযাপন করছে।

কেন্দ্রীয়ভাবে প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজনে আজ মঙ্গলবার বিকেল ৩টা থেকে শুরু হওয়া অনুষ্ঠানে অতিথি থাকবেন কর ট্রেনিং একাডেমি’র মহাপরিচালক ও সাবেক গভর্নর রোটারি ইন্টারন্যাশনাল ৩২৬১ এবং এনডিএফ বিডি’র অন্যতম উপদেষ্টা এফ এইচ আরিফ, এনডিএফ বিডি’র উপদেষ্টা মাসেদুর রহমান শিমুল, দেশ টিভি’র  প্রধান বার্তা সম্পাদক বোরহানুল হক সম্রাট, চ্যানেল আই-এর জোষ্ঠবার্তা সম্পাদক মাসরুজ্জামান রনি, বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ইনচার্জ শামছুল হক রাসেল, এনডিএফ বিডি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান একেএম শোয়েবের সহধর্মিণী দিলরুবা এ চাপা প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এনডিএফ বিডি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান একেএম শোয়েব। অনুষ্ঠানে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন ন্যাশনাল ডিবেট ফেডারেন বাংলাদেশ’র মহাপরিচালক এম আলমগীর। 

আয়োজনটিতে ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশের মহাসচিব আশিকুর রহমান আকাশ, সাংগঠনিক সম্পাদক এম,পি শুভ্র, উম্মে রুমান, পরিচালক শাকিল, বিলকিস, মাহমুদ, আসিফুল, ফারাবি, লুভনা, মুনতাহা, ফেরদৌস, আয়েশা, শাহীন, ফাহিম, পাপিয়ার সাংগঠনিক নৈপুণ্যতা চোখে পড়ার মতো।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর