৩০ মার্চ, ২০২৩ ১৭:৪৯

বৈদ্যুতিক তারে ঝলসে ট্রাকচালকের মৃত্যু, আশঙ্কাজনক ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বৈদ্যুতিক তারে ঝলসে ট্রাকচালকের মৃত্যু, আশঙ্কাজনক ২

মাটিবাহী ড্রাম ট্রাকের সঙ্গে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার স্পর্শে ঝলসে গিয়ে চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রাকটি পুড়ে গিয়ে আরও দুইজন গুরুতর আহত হয়ে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বর্তমানে তাদের অবস্থাও আশঙ্কাজনক। 

বুধবার রাতে রাজশাহীর গোদাগাড়ীর ছয়ঘাটি গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে গুরুতর আহতরা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

ট্রাকচালক সজল হোসেন (২৫) উপজেলার আলিমগঞ্জ এলাকার মৃত সাবের আলীর ছেলে। আহত অপর দু'জন হলেন- রাজশাহী মহানগরীর পূর্ব রায়পাড়া এলাকার শামীম হোসেন ও আজিজুল ইসলাম।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে উপজেলার ছয়ঘাটি গ্রামে মাটিবাহী ড্রাম ট্রাকের বডি ওপরের দিকে ওঠালে সঞ্চালনবাহী ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার স্পর্শ করে। এতে মুহূর্তেই ট্রাকটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই চালক সজল মারা যান। গুরুতর আহত হন আরও দুইজন। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তারা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে পাঠায়। সেখান থেকে তাদের হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। 

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ট্রাকচালক সজলের মৃত্যুর ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই। আর অভিযোগ না থাকায় তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর