৩১ মার্চ, ২০২৩ ০৪:০৩

বরিশাল কলেজে আধিপত্য বিস্তার নিয়ে মারামারি, আহত ৬ ছাত্রলীগকর্মী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল কলেজে আধিপত্য বিস্তার নিয়ে মারামারি, আহত ৬ ছাত্রলীগকর্মী

আহতদের একজন

সরকারি বরিশাল কলেজে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। এতে ছয়জন ছাত্রলীগকর্মী আহত হয়। বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন স্কুলের সামনে এ ঘটনা ঘটেছে।

ছাত্রদলের বিরুদ্ধে মারধর ও কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। হামলায় জড়িত থাকার অভিযোগে একজনকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সরকারি বরিশাল কলেজে আধিপত্য বিস্তারের জের ধরে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন স্কুলের সামনে কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুর নেতৃত্বে একদল লোক ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলা চালায়।

এতে এসএম রেশাদ, মারুফ, সোহান, অনিক ও খালিদসহ ছয়জন আহত হয়। গুরুতর আহত রেশাদ ও মারুফকে শের-ই বাংলা মেডিকেল ভর্তি করা হয়। রেশাদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

এদিকে হামলার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলায় জড়িত থাকার অভিযোগে জাহিদুল ইসলাম রাফি নামে একজনকে ধারালো অস্ত্রসহ পুলিশ গ্রেফতার করেছে। জড়িত অন্যদের গ্রেফতারসহ ঘটনা তদন্ত করার কথা জানিয়েছেন বিএমপি’র কোতয়ালী জোনের সহকারী কমিশনার মো. মেহেদী হাসান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর