১ এপ্রিল, ২০২৩ ১৭:৫৪

১০ দফা দাবিতে বরিশালে বিএনপির অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১০ দফা দাবিতে বরিশালে বিএনপির অবস্থান কর্মসূচি

বরিশালে বিএনপির অবস্থান কর্মসূচি

নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও দ্রব্যমূল্যে দাম বৃদ্ধির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে বরিশাল জেলা বিএনপি’র অবস্থান কর্মসূচি পালন করেছে। শনিবার দুপুর ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি’র আহ্বায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে এ অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব ও বিসিসি’র সাবেক মেয়র মজিবর রহমান সরোয়ার বলেন, ইসলামের ইতিহাস বলছে, ‘বদরের যুদ্ধ হয়েছিল রজমান মাসে’। এই রমজান মাসে আরেকবার জেগে ওঠার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

অবস্থান কর্মসূচিতে বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, জেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম শাহিন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক কাজী এনায়েত হোসেন বাচ্চু ও জেলা কৃষকদলের আহ্বায়ক এইচএম মহসিন আলমসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। 

এর আগে জেলার বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির ব্যানারে ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল দলীয় কার্যালয় চত্বরে গিয়ে জড়ো হয়। বিএনপি’র বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে সদর রোডে মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ। এদিকে একই দাবিতে বিকেলে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করে মহানগর বিএনপি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর