২৭ মে, ২০২৩ ২২:১২
বনানী রেলগেটে ট্রেনে কাটা পড়ে মৃত্যু

রাজধানীতে নিজের কেনা ফ্ল্যাটে উঠা হলো না যুবকের

অনলাইন ডেস্ক

রাজধানীতে নিজের কেনা ফ্ল্যাটে উঠা হলো না যুবকের

প্রতীকী ছবি

রাজধানীর বনানী রেলগেটে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সৌরভ রায় (২৫)। তার বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার লক্ষীপুর গ্রামে। ঢাকার জিঞ্জিরায় ভাড়া বাসায় থাকতেন। বনানীতে কিনেছিলেন ফ্ল্যাট। আজ সেই ফ্ল্যাটে উঠার কথা ছিল তার।

বিকাল সাড়ে ৩টার দিকে সৌরভ রায়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।

নিহতের বাবা কৃষ্ণচন্দ্র রায় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমার ছেলে চিটাগাং পোর্টে চাকরি করে। আমরা পরিবার নিয়ে ঢাকার জিঞ্জিরায় ভাড়া থাকি। সৌরভ বনানীতে একটি ফ্ল্যাট কিনেছিল। আজ সেই ফ্ল্যাটে তার উঠার কথা ছিল। হয়ত ওই ফ্ল্যাটটি দেখতেই বা উঠার জন্য আজ বনানীতে যায় সে। পরে আমরা পুলিশের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ দেখতে পাই।’

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ি সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা বলেন, বেলা সাড়ে ১১টার দিকে বনানী দক্ষিণ পাশের রেলগেটে রেললাইন পার হওয়ার সময় কমলাপুর থেকে ছেড়ে আসা এগারসিন্ধু ট্রেনে কাটা পড়েন ওই যুবক। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আমরা খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করি। পরে বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠাই।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর