২৯ মে, ২০২৩ ১৩:০৭

গৃহবধূকে ধর্ষণের অভিযােগে যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক

গৃহবধূকে ধর্ষণের অভিযােগে যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগ থেকে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার ডালিম মল্লিক (৩৩) বাগেরহাটের মোড়লগঞ্জের মৃত আলম মল্লিকের ছেলে। বাগেরহাটে ধর্ষণ মামলা দায়েরের পর গতকাল দিবাগত রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) সিনিয়র এএসপি মো. ফজলুল হক গণমাধ্যমকে জানান, ভুক্তভোগী বিবাহিত নারী এবং তার একটি সন্তান আছে। স্বামী বিদেশ থাকায় একমাত্র মেয়েকে নিয়ে বাবার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জে বসবাস করেন ভুক্তভোগী।

অভিযোগসূত্রে জানা যায়, অভিযুক্ত ডালিম মল্লিক ভুক্তভোগীর বাবার বাড়িতে কাজের সুবাদে তাদের বাড়িতে আসা-যাওয়া করতো। এরপর গত বছরের ২০ নভেম্বর রাতে ওই নারী ঘরের বাহিরে গেলে ডালিম মল্লিক জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ডালিম মল্লিক বিবাহের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। অন্তঃসত্ত্বা হয়ে ওই নারী বিবাহের জন্য চাপ দিলে অভিযুক্ত ডালিম অস্বীকৃতি জানায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে র‍্যাব কর্মকর্তা বলেন, ঘটনা জানাজানি হওয়ায় আত্মগোপনে থেকেই দুবাই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল ডালিম। গ্রেফতারের পর তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর