৫ জুন, ২০২৩ ১২:২৪

ঢাকা-১৭ উপনির্বাচনে কাজী মামুনুর রশিদকে জাপার প্রার্থী করলেন রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক

ঢাকা-১৭ উপনির্বাচনে কাজী মামুনুর রশিদকে জাপার প্রার্থী করলেন রওশন এরশাদ

কাজী মামুনুর রশিদ

আসন্ন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে সাবেক রাষ্ট্রপতি ও পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ কর্তৃক নিযুক্ত প্রেসিডিয়াম সদস্য, বিরোধী দলীয় নেতার মূখপাত্র ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদকে লাঙল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী করা হয়েছে। 

সোমবার আনুষ্ঠানিকভাবে তার দলীয় মনোনয়ন ফরমে স্বাক্ষর করেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি। 

প্রার্থিতা ঘোষণায় বলা হয়, আগামী ১৭ জুলাই অনুষ্ঠেয় জাতীয় সংসদের ১৯০ ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কাজী মো. মামুনুর রশিদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন বিরোধী দলীয় নেতা। 

গোলাম মসীহ্ স্বাক্ষরিত দলীয় সংবাদ বিবরণীতে আরো বলা হয়, যা অবিলম্বে দলীয় সিদ্ধান্ত হিসেবে কার্যকরের নির্দেশনাও দেয়া হয়েছে। 
পরে গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিবের বাসভবনে আনুষ্ঠানিকভাবে কাজী মামুনের হাতে মনোনয়নপত্রটি তুলেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা ও গোলাম মসীহ্। এসময় সেখান তার সঙ্গে উপস্থিত ছিলেন জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্র নেতা খন্দকার মনিরুজ্জামান টিটু এবং প্রেসনোট(জাপা) ও লাঙল মাল্টিমিডিয়ার কাজী শামসুল ইসলাম।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর