৯ জুন, ২০২৩ ২২:৪৯

যাদের অন্তরে বাকশাল তারা কখনোই গণতন্ত্র দেবে না: নুরুল হক নুর

অনলাইন ডেস্ক

যাদের অন্তরে বাকশাল তারা কখনোই গণতন্ত্র দেবে না: নুরুল হক নুর

ফাইল ছবি

গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, আমরা জনগণের ভোটের অধিকার প্রয়োগের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন চাই। এর জন্য প্রয়োজন তত্ত্বাবধায়ক সরকার। 

তিনি বলেন, বিরোধী দলের আন্দোলনকে অন্য দিকে প্রভাবিত করতে সরকার বিভিন্ন ধরনের টালবাহানা করবে। কিন্তু বিরোধী দলকে সেই ফাঁদে পা দেওয়া যাবে না। যাদের অন্তরে বাকশাল তারা কখনোই গণতন্ত্র দেবে না।

শুক্রবার (৯ জুন) গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় আয়োজিত যুব সমাবেশে তিনি এ কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের সামনে এই সমাবেশের আয়োজন করে যুব অধিকার পরিষদের ঢাকা মহানগর দক্ষিণ শাখা।

নুর বলেন, শেখ হাসিনার আমলে গত ১৪ বছরে ১২ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। এর প্রতিটি পয়সা পাচার করেছে আওয়ামী দুর্বৃত্ত ও বাকশালের সহযোগী আমলা, কামলা, এমপি, মন্ত্রীরা। বিরোধী দলের কেউ এক পয়সাও পাচার করেনি। শেখ হাসিনা যদি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সে থাকতেন, তাহলে পাচার করা টাকা ফিরিয়ে আনার ব্যবস্থা নিতেন।

যুব অধিকার পরিষদের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো ফারুক হাসানের সভাপতিত্বে সমাবেশে গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানসহ গণঅধিকার পরিষদ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর