৪ ডিসেম্বর, ২০২৩ ১৪:০০

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

ঢামেক প্রতিনিধি

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর সাইনবোর্ড বাঁশপট্টি এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় নুরজাহান বেগম (৬১) নামে নারী নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে। শরিয়তপুর জেলার সখিপুর উপজেলার মজিদআলী মোল্লার কান্দি গ্রামের মৃত আশরাফ আলীর স্ত্রী। 

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান। তিনি বলেন, অত্র থানাধীন বাঁশ পট্টি এলাকায় অজ্ঞাত গাড়ির চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান। তার মরদেহ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, নিহতের প্রথমে পরিচয় পাওয়া যায়নি। পরে সিআইডি ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে পরিচয় পেয়ে পরিবারের লোকজনকে সংবাদ দেয়া হয়। 

নিহতের ছেলে চন্নু মিয়া সর্দার জানান, তার মা গ্রামের বাড়ি থাকতেন। সেখানে ব্রেইন স্ট্রোক করেন। পরে মাকে গ্রামের বাড়ি থেকে আমার বাসায় চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ বন্দর জন্ডিস গলিতে নিয়ে আসি। সেখানে রেখে তাকে চিকিৎসা করাচ্ছিলাম। তিনি বলেন, ব্রেইনের সমস্যার কারণে তিনি অনেকটা এবনরমাল ছিলেন। পথ-ঘাট চিনতে পারতেন না।

গত এক দিন আগে তিনি বাসা থেকে বেড় হয়ে নিখোঁজ হন। তাকে আর পাচ্ছিলাম না। অনেক খোঁজাখুঁজি করি, এলাকায় মাইকিং করা হয়। পরে পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে থানায় গিয়ে শনাক্ত করি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর