২৯ ডিসেম্বর, ২০২৩ ১৮:৩১

আমাদের অস্ত্র আমাদের ভোট : লিপি ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

আমাদের অস্ত্র আমাদের ভোট : লিপি ওসমান

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, যখন ওরা (বিএনপি) পেট্রোলবোমা মারে তখন গাড়িতে কে আছে তা দেখে না। মানুষ মরার আগে আল্লাহকে বিচার দিয়ে যায়। আমরা যদি নৃশংসতা দেখে চুপ করে থাকি তাহলে আমাদের সন্তানরা নিরাপদ নয়। আমাদের অস্ত্র আমাদের ভোট।

শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের শিমরাইল দক্ষিনপাড়া এলাকায় বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান পিকআপ মালিক সমিতির সভাপতি মো. দেলোয়ার হোসেনের উদ্যোগে আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে একথা বলেন তিনি। তিনি আরও বলেন, এবার আমরা ভোট চাইছি শুধু উন্নয়নের কথা বলে নয়। এবারের ভোট ডিফারেন্ট। বিগত দিনে বিএনপির দুর্বৃত্তরা মানুষ পুড়িয়ে হত্যা করেছে। ২০১৩-১৪ সালে পাঁচশ’ মানুষ আগুনে পুড়িয়ে মেরেছে। ওরা নাকি জনগণের জন্য আন্দোলন করে। সাধারণ মানুষকে পুড়িয়ে জনগণের জন্য কীসের আন্দোলন। আমি সেটার বিচার আগে চাইব, তারপর ভোট চাইব।

লিপি ওসমান বলেন, কিছুদিন আগে ট্রেনে আগুন দেয়া হল। সেখানে চারজন মানুষ পুড়ে মারা গেছে। আমরা এই নৃশংসতা দেখে চুপ করে থাকলে বলা যায় না, ভবিষ্যতে আমার সন্তান সেই নাশকতায় পড়বে কীনা। আমরা এই নির্মমতাকে বাংলাদেশ থেকে সারা জীবনের জন্য উঠিয়ে দিব। যারা আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে তারা নির্বাচন বানচাল করতে চায়। আপনাদের ভোটকেন্দ্রে উপস্থিতি হবে ওদের জবাব। আপনারা বুঝিয়ে দিবেন আমরা এই নৃশংসতার বিচার চাই। আপনার ভোট মূল্যবাণ কারণ একটা ভোট দিয়ে আপনি উন্নয়নে শামিল হতে পারেন। প্রধানমন্ত্রী চ্যালেঞ্জ নিয়ে পদ্মাসেতু, মেট্রোরেল করে দেখিয়েছেন। আমরা যদি এই ষড়যন্ত্র মোকাবিলা না করি তাহলে হেরে যাবো, জিতে যাবে অগ্নিসন্ত্রাসীরা।

তিনি বলেন, এই অন্যায়ের প্রতিবাদ করতে চাইলে আমরা ভোটকেন্দ্রে যাবো, ভোট দিবো। যদি মনে করেন উন্নয়ন হয়েছে, হয়েই যাচ্ছে- তাহলে নৌকা মার্কায় ভোট দিবেন। আপনারা বিবেচনায় ভুল করলে আমাদের সন্তানেরা কষ্ট পাবে। শামীম ওসমান এবার হজ করতে গিয়ে প্রতিজ্ঞা করেছেন নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করবেন। তার জন্য একটা ভোট আমি আপনাদের কাছে দাবি করছি।

বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান পিকআপ মালিক সমিতির সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সমাজ সেবক জালাল আহমেদ, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়ন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, নাসিক ১নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, মহিলা লীগ নেত্রী সুমি বেগম, মহানগর যুবলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পী, ব্যবসায়ী জালাল উদ্দিন, মামুন হাওলাদার, যুবলীগ নেতা আনোয়ার হোসেন আনু প্রমুখসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর