১ জানুয়ারি, ২০২৪ ২১:৫০

নির্বাচিত হলে আধুনিক বরিশাল গড়ার প্রতিশ্রুতি আওয়ামী লীগ প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নির্বাচিত হলে আধুনিক বরিশাল গড়ার প্রতিশ্রুতি আওয়ামী লীগ প্রার্থীর

নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী জাহিদ ফারুক

পুনরায় নির্বাচিত হতে পারলে নতুন সিটি মেয়রকে সঙ্গে নিয়ে বিভাগীয় সদর বরিশালকে একটি আধুনিক শহরে পরিণত করার প্রতিশ্রুতি দিয়েছেন বরিশাল সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী জাহিদ ফারুক। সোমবার দুপুর ১২টায় বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় নৌকার পক্ষে গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

জাহিদ ফারুক বলেন, আমি নতুন মেয়রকে সঙ্গে নিয়ে বরিশাল শহরের উন্নয়ন করতে চাই। বরিশাল শহরের উন্নয়নে ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮০০ কোটি টাকার একটি প্রকল্প পাস করেছেন। এ ছাড়াও আরও ২-৩টি প্রকল্প তৈরি করা হচ্ছে। এসব প্রকল্প পাস হলে বরিশালকে একটি আধুনিক বিভাগীয় শহরে পরিণত করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। জনগণ যেভাবে আবুল খায়ের খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করেছে, সেভাবেই সদর আসনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবে। তাহলে দুই ভাই মিলে বরিশালকে একটি আধুনিক শহরে পরিণত করতে চাই। 

এর আগে, নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে বিভিন্ন শ্রেণি-পোশার মানুষের সঙ্গে গণসংযোগ করে ৭ জানুয়ারি নৌকা নির্বাচিত করার আহ্বান জানান সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী জাহিদ ফারুক।

এ সময় জেলা শ্রমিক লীগ সভাপতি মো. শাহজাহান হাওলাদার, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র কর্মপরিষদের সাবেক ভিপি মঈন তুষারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর