১৪ জানুয়ারি, ২০২৪ ১৬:৪১

শীতের দাপটে বেড়েছে গরম টুপির কদর

নিজস্ব প্রতিবেদক, রংপুর

শীতের দাপটে বেড়েছে গরম টুপির কদর

বেশ কয়েকদিন থেকে রংপুরসহ সারা দেশেই শীতের দাপটে মানুষজন কাহিল হয়ে পড়েছে। শীত নিবারণে গরম কাপড়ের পোশাকের পাশাপাশি গরম টুপির কদর বেড়েছে। রাস্তায় বের হলেই দেখা যাচ্ছে মানুষ হরেক রকমের টুপি মাথায় দিয়ে শীতের হাত থেকে রক্ষা পেতে চেষ্টা করেছেন। রংপুরে সবচেয়ে বেশি চাহিদা অনলাইন নামের টুপির। দামও আগের চেয়ে কিছুটা বেড়েছে।

রবিবার দুপুরে রংপুর নগরীর ছালেক মার্কেট, জামাল মার্কেটসহ বিভিন্ন বিপণী বিতানে গিয়ে দেখা গেছে অন্যান্য গরম কাপড়ের সাথে সাথে টুপিরও চাহিদা অনেক। ঠাণ্ডা থেকে সুরক্ষার জন্য গরম কাপড়ের টুপির বিকল্প নেই। গরম কাপড়ের দোকান ঘুরে দেখা গেছে, মাঙ্কি টুপি, মাফলার টুপি, ক্যাপের মতো টুপি, ঝোলা টুপিসহ বিভিন্ন ধরনের টুপি বিক্রি হচ্ছে। ওলের তৈরি বিভিন্ন রঙ এবং সাইজের টুপিও বিক্রি হচ্ছে। অনেকে আবার পোশাকের সাথে মিল রেখে লাল, সাদা, সবুজ, কালো, খয়েরি ও নীল রঙের টুপি কিনছেন। ২০০ টাকা থেকে ৭০০ টাকা পর্যন্ত একটি টুপি বিক্রি হচ্ছে।

টুপি ব্যবসায়ী সিরাজুল ইসলাম জানালেন, বর্তমানে রংপুরে অনলাইন টুপির চাহিদা বেশি। আগে এই টুপি দেড়শ টাকায় বিক্রি হলেও এখন দুই থেকে আড়াই’শ টাকায় বিক্রি হচ্ছে। এ ছাড়া বিভিন্ন ফ্যাশনেবল টুপি ৫ থেকে ৬’শ টাকায় বিক্রি হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর