৪ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:২৬

টঙ্গীতে ট্রাকের ধাক্কায় ভ্যান আরোহী দুইজন নিহত, আহত ৮

ঢাকা মেডিকেল প্রতিনিধি

টঙ্গীতে ট্রাকের ধাক্কায় ভ্যান আরোহী দুইজন নিহত, আহত ৮

বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাতে অংশ গ্রহণে যাওয়া পথে ট্রাকের ধাক্কায় ভ্যান আরোহী এক শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৮জন। নিহতরা হলেন মো জনি (১৮) ও সোহেল (৪০)।

আজ রবিবার ভোর ৫টার দিকে টঙ্গী স্টেশনের অদূরে মিনাবাজার নিমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, টঙ্গীতে সড়ক দুর্ঘটনার পর এলাকার হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে ছয়জনকে ঢাকা মেডিকেলে আনা হয়। এ সময় গাড়িতে থাকা দুটি মরদেহ ঢামেক হাসপাতালে না নামিয়ে ওই গাড়িতে করেই স্বজনরা নিয়ে যান। আহত চারজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন কৃষক ইকবাল হোসেন ভূঁইয়া (৫০), কৃষক নজরুল ইসলাম (৫৫), অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান (২০) ও জিসান (১৮)।

আহত ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, ‘আমরা দুইজন নরসিংদী শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামে থেকে ইজতেমায় আখেরি মোনাজাতে অংশ নেওয়ার উদ্দেশ্যে মাইক্রোবাসে চড়ে টঙ্গী স্টেশনের অদূরে মিনাবাজার এলাকায় যানজট দেখে নেমে যাই। সেখান থেকে সবাই (১০ জন) একটি ভ্যানে ইজতেমার দিকে যাওয়ার সময়ে মিনাবাজার এলাকায় একটি ট্রাক আমাদের ভ্যানকে ধাক্কা দেয়। এতে  আমরা রাস্তায় ছিটকে টকে পড়ি। আটজন আহত হয় ও দুইজন মারা যায়।’

তারা প্রথমে আহসানুল্লাহ মাস্টার মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসা নেন। পরে সেখান থেকে বেলা ১১টার দিকে ঢামেক হাসপাতালে আসেন।

তিনি আরো বলেন, মারা যাওয়া দুই জন হলেন নরসিংদীর শিবপুর উপজেলার দক্ষিণ সধারচর গ্রামের মনির হোসেনের ছেলে মো. জনি। তিনি সাদারচর হাই স্কুলের এসএসসি পরিক্ষার্থী ছিলেন। অপরজন হলেন একই গ্রামে কাজল মিয়ার ছেলে সোহেল। তাদের স্বজনরা লাশ দুটি গাড়িতে রাখা অবস্থায় গ্রামের উদ্দেশ্যে নিয়ে যান। তাদের সঙ্গে থাকা আরও চারজন টঙ্গীর ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর