১৩ মার্চ, ২০২৪ ১৪:২২

ডিএসইসির সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি

অনলাইন ডেস্ক

ডিএসইসির সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) এবং ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে স্বাস্থ্যসেবা কর্পোরেট চুক্তি স্বাক্ষর হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে হাসপাতাল ভবনে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষর করা হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন ইনসাফ বারাকাহ হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, জেনারেল ম্যানেজার (হেড অফ অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স) মোজাফফর হাসান খান মজলিস, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান এবং ডিএসইসির সভাপতি মামুন ফরাজী, সহ-সভাপতি আনজুমান আরা শিল্পী ও কল্যাণ সম্পাদক জাফরুল আলম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, এক্সিকিউটিভ সাদ আবদুল্লাহ, ডিএসইসির সাংগঠনিক সম্পাদক মনির আহমাদ জারিফসহ অনেকে।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) সভাপতি মামুন ফরাজী বলেন, এখন থেকে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) সদস্য ও পরিবারের জন্য ইনসাফ বারাকাহ হাসপাতালে সর্বোচ্চ ছাড়ে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এই চুক্তির মাধ্যমে ঢাকা সাব এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সকল সদস্য সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ফ্যামিলি মেম্বারসহ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। -সংবাদ বিজ্ঞপ্তি

বিডি-প্রতিদিন/শফিক/নাবিল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর