২৩ মে, ২০২৪ ১৮:৩১

কমিউনিটি ক্লিনিকের সিজি’র সদস্যদের ওরিয়েন্টেশন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

কমিউনিটি ক্লিনিকের সিজি’র সদস্যদের ওরিয়েন্টেশন

রংপুরের গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে পাথওয়েজ টু প্রসপারিটি এক্সট্রিমলি পুওর পিপল-ইউরোপিয়ান ইউনিয়ন প্রকল্পের আওতায় কমিউনিটি ক্লিনিকের সিজি’র সদস্যদের জন্য ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  দুপুরে গ্রাম বিকাশ কেন্দ্র’র বাস্তবায়নে এবং ইউরোপিয়ান ইউনিয়ন ও পল্লী কর্ম-ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গঙ্গাচড়া শাখা ব্যবস্থাপক মো. মেহেদী হাসান।

স্বাগত বক্তব্য রাখেন কারিগরি কর্মকর্তা-পুষ্টি মোছা. সুরাইয়া আকতার রাখি, গ্রাম বিকাশ কেন্দ্র, ওরিয়েন্টেশনে সেশন পরিচালনা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজানুল হাসান এবং আবাসিক মেডিকেল অফিসার ডা. নুজহাত আনিকা, প্রসপারিটি প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করেন কারিগরি কর্মকর্তা কমিউনিটি মোবিলাইজেশন মো. জিয়াউর রহমান, প্রকল্প সমন্বয়কারী ডা. মো. শামসুর রহমান, সহকারী কারিগরি কর্মকর্তা-পুষ্টি মোছা. রাহেনা খাতুন ও রেশমা খাতুন।

ওরিয়েন্টেশনে অংশগ্রহণ করেন গঙ্গাচড়া ইউনিয়নের গান্নারপাড় সিসি, ভুটকা সিসি’ এবং আলমবিদিতর ইউনিয়নের ডাংগি পাইকান, সয়রাবাড়ী ও আলমবিদিতরসহ মোট পাঁচটি কমিউনিটি ক্লিনিকের সিজি’র সভাপতি, সিএইসিপি, পরিবার পরিকল্পনা সহকারী, জমিদাতা ও সাধারণ সদস্যরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর