শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৯ ১৭:৩৬

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানের পক্ষে সোনার বাংলা প্রজন্মের মানববন্ধন

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানের পক্ষে সোনার বাংলা প্রজন্মের মানববন্ধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত সুখী, সমৃদ্ধ ও উন্নত, মানবিক, কল্যাণরাষ্ট্র গড়ার লক্ষ্যে শুদ্ধি অভিযান পরিচালনায় তার পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে  মানববন্ধন করেছে সোনার বাংলা প্রজন্ম।

রবিবার সকালে সংগঠনের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘স্মৃতি চিরন্তন’-এর পাদদেশে অনুষ্ঠিত মানববন্ধনে আয়োজকদের পক্ষে মুখপাত্র আমেনা কোহিনূর, অন্যতম উদ্যোক্তা কবি অসীম সাহা, ইঞ্জিনিয়ার শহীদ শেখ, ইমরান আলী (এক্টিভিস্ট) বক্তব্য রাখেন। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. কবি মুহাম্মদ সামাদ। 
প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য ড. সামাদ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করে বাংলাদেশকে একটি উন্নত, সুখী, সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার কাজে নিয়োজিত। কিন্তু দুর্নীতি, অনৈতিকতা ও দুর্বৃত্তায়নের কারণে অমানবিকতা ও নিষ্ঠুরতা সমাজ ও রাষ্ট্রের সর্বত্র ছড়িয়ে পড়েছে। এই অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে জননেত্রী যে শুদ্ধি অভিযানে নেমেছেন, আমরা মনে করি, তিনি তাতে একা নন, আমরাও তার সাথে আছি। 

একুশে পদকপ্রাপ্ত কবি অসীম সাহা বলেন, প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযানের মাধ্যমে সোনার বাংলা গড়ার যে উদ্যোগ গ্রহণ করেছেন, সোনার বাংলা প্রজন্ম সেই কাজে সম্মিলিতভাবে তার পাশে থাকবে।

সোনার বাংলা প্রজন্মের মুখপাত্র আমেনা কোহিনূর সোনার বাংলা প্রজন্মের ঘোষণাপত্র পাঠ করেন এবং বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত মানবিক ও কল্যাণরাষ্ট্র গঠনে চলমান শুদ্ধি অভিযানে অতন্দ্র প্রহরীর মতো সোনার বাংলা প্রজন্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকবে এবং তিনি জনগণকেও শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানান।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য