১৫ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩৭

পুনাকের সহায়তায় পায়ে পচন ধরা খোকন সুস্থ

নিজস্ব প্রতিবেদক

পুনাকের সহায়তায় পায়ে পচন ধরা খোকন সুস্থ

পায়ে পচা ঘা নিয়ে ফুটপাতে পড়ে থাকা অসহায় খোকন এখন অনেকটাই সুস্থ। তার দুই বার অপারেশন করা হয়েছে। চিকিৎসকরা অনেক চেষ্টা করেও তার পচন ধরা পা রক্ষা করতে পারেননি। ডান পায়ের পচে যাওয়া অংশটি কেটে ফেলতে হয়েছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কম ছিল। এজন্য প্রায় ১০ ব্যাগ রক্তও দিতে হয়েছে।

ফুটপাত থেকে শেরেবাংলা নগর থানার ওসির সহযোগিতায় খোকনকে তুলে এনেছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী  ও আইজিপির স্ত্রী জীশান মীর্জা।  রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিয়মিত খোঁজখবর নিয়েছেন পুনাকের সদস্যারা। তিনি শুধু তার চিকিৎসার ব্যবস্থাই করেননি।পুনর্বাসনের ব্যবস্থাও করেছেন। 

গতকাল মঙ্গলবার খোকনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। গাজীপুরে গিভ অ্যান্ড সি বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। পুনাক সভানেত্রী ব্যক্তিগতভাবে হাসপাতালে উপস্থিত থেকে খোকনকে ফুল দিয়ে বিদায় জানিয়েছেন। তিনি নিয়মিত তার খোঁজখবর রাখার প্রতিশ্রুতিও দিয়েছেন।

পুনর্বাসন কেন্দ্রে পাঠানোর সময় পুনাক সভানেত্রীর তত্ত্বাবধানে তার জন্য নিত্য ব্যবহার্য জিনিসপত্র, কাপড়-চোপড়, শুকনো খাবার, হুইল চেয়ার, ক্রাচ প্রদান করা হয়েছে। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর