২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৫০

প্রধানমন্ত্রীর জন্মদিনে অসুস্থ মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ার উপহার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রীর জন্মদিনে অসুস্থ মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ার উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে এক অসুস্থ মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ার উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরা।

মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মুক্তিযোদ্ধার পরিবারের হাতে এ হুইল চেয়ার তুলে দেয়া হয়।

৭৮ বছর বয়সী মোখলেছুর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা। প্রাণের মায়া ত্যাগ করে দেশকে স্বাধীন করেছেন। এখন বৃদ্ধ বয়সে এসে গুরুতর স্ট্রোকে আক্রান্ত হয়ে আরও অচল হয়ে পড়েছেন তিনি। স্বজন আর শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় ইতোমধ্যে চিকিৎসা শেষে ফিরেছেন বাড়িতে। কিন্তু শরীরের কিছু অঙ্গের সাময়িক সঞ্চালন বন্ধ (প্যারালাইসড) হয়ে বিছানায় পড়ে আছেন। সাথে আর্থিকভাবেও হয়ে গেছেন দুর্বল।  

তার জীবনের এই দুর্দশার চিত্র স্থানীয়রা তুলে ধরেন সদর উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরার কাছে। সোমবার বিকালে সেই মুক্তিযোদ্ধার বাড়ি সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ছুটে যান আরিফা জহুরা। তখন তিনি তাকে একটি হুইল চেয়ার উপহার দেয়ার কথা জানান।

এ বিষয়ে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান বলেন, চিকিৎসার জন্য অর্থ সহযোগিতা ও হুইলচেয়ার দেয়ায় ইউএনওকে অসংখ্য ধন্যবাদ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশ রয়েছে অসহায় মুক্তিযোদ্ধাদের দ্রুত পাশে দাঁড়ানোর। সে অনুযায়ী আমরা অসুস্থ এই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। আমাদের এই সহযোগিতায় যদি তিনি একটুও উপকৃত হন, তাহলেই আমরা সফল।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর