২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৩

পথশিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন পুনাক সভানেত্রীর

অনলাইন ডেস্ক

পথশিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন পুনাক সভানেত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করেছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।  তিনি ব্যক্তিগত উদ্যোগে মঙ্গলবার বিকালে রাজধানীর রমনা পার্ক প্রাঙ্গণে পথশিশুদের সাথে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করেন। 

অনাড়ম্বর, অনানুষ্ঠানিক এ আয়োজনে পুনাক সভানেত্রী বলেন, আমরা পথশিশুদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলাম। এ সময় তিনি শিশুদের কাছে তাদের জন্মদিনের কথা জানতে চান। উপস্থিত পথশিশুদের অনেকেই নিজের জন্মদিনের কথা জানে না। তিনি বলেন, আজ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, আজ তোমাদেরও জন্মদিন, আজ সবার আনন্দের দিন। এসময় তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। 

পরে পুনাক সভানেত্রী শিশুদের নিয়ে কেক কাটেন। তিনি নিজ হাতে তাদেরকে কেক খাওয়ান। শুধু কেক নয়, তাদের মাঝে বিরিয়ানি, চকলেট, মিষ্টি ও নানা ধরনের ফল বিতরণ করেন জীশান মীর্জা। এ সময়  ছোট ছোট শিশুদের অনেকেই সভানেত্রীর সাথে গল্পে মেতে উঠে। রমনা পার্ক প্রাঙ্গণে উৎসবমুখর এ পরিবেশে শিশুরা ছিল বেশ প্রাণোচ্ছল, উৎফুল্ল। অনুষ্ঠানে পুনাক নেতৃবৃন্দ এবং ডিএমপির রমনা জোনের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর