শিরোনাম
৯ অক্টোবর, ২০২১ ২০:৩৮

ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, গার্মেন্টস শ্রমিক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, গার্মেন্টস শ্রমিক গ্রেফতার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তের বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. খলিলুর রহমান (২১) নামে এক গার্মেন্টস শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত খলিলুর রহমান গাইবান্ধার সাঘাটা থানার যোগিপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে ও ফতুল্লা মডেল থানাধীন মুসলিম নগর এতিমখানা রোডের সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া। 

এ ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে মুসলিম নগর এতিমখানার রোডের সালাউদ্দিনের ভাড়া বাসায়। পরে ধর্ষণের ঘটনায় কিশোরীর নানি বাদী হয়ে শনিবার গ্রেফতারকৃত খলিলুর রহমানকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, বাদী তার স্বামী ও নাতনিকে নিয়ে ফতুল্লার মুসলিম নগর এতিমখানা রোডস্থ সালাউদ্দিনের বিল্ডিংয়ে ভাড়ায় বসবাস করেন। অপরদিকে, গ্রেফতারকৃত খলিলুর রহমানও একই বিল্ডিংয়ে পাশাপাশি ভাড়ায় বসবাস করে এবং একটি গার্মেন্টসে কাজ করে। পাশাপাশি বসবাস করার সুবাদে গ্রেফতারকৃতের সঙ্গে সু-সম্পর্ক ছিল এবং নির্যাতিত কিশোরী তাকে দুলাভাই বলে সম্বোধন করতো। ঘটনার দিন দুপুর দুইটার দিকে বাদীর স্বামী ভ্যান গাড়ি নিয়ে নিজ কর্মস্থলে ছিল এবং বাদী শাক তুলতে বাড়ির বাইরে ছিল। এ সুযোগে গ্রেফতারকৃত খলিলুর বাদীর নাতনিকে তার রুমে জোরপূর্বক নিয়ে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর