১৩ নভেম্বর, ২০২১ ১৮:১৯

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত

ময়মনসিংহ প্রতিনিধি

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত

ময়মনসিংহ নগরীতে প্রকাশ্যে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত করেছেন শাকিল আহমেদ নামে এক যুবক। 

শনিবার বেলা ১১টার দিকে পাটগুদাম ব্রিজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় জনতা শাকিলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। 

প্রায় সাত মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয় বলে জানা গেছে। সাবেক এই দম্পতির একটি কন্যা সন্তানও আছে।

জানা যায়, ভুক্তভোগী ওই নারীর নাম আফরিন জোহানা সরকার। সে নগরীর চরনীলীয়া গ্রামের আসলাম উদ্দিনের মেয়ে। জোহানা নাসিরাবাদ কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আফরিন জোহানা সরকার বাদী হয়ে শনিবার দুপুরেই মামলা করেছেন। শাকিলকে রবিবার আদালতে তোলা হবে।

ওসি আরও জানান, শাকিল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের একটি হলে মাস্টার রোলে কর্মরত থাকলেও এক ছাত্রীকে জিম্মি করে চাঁদা দাবির অভিযোগে চাকুরিচ্যুত হয়েছেন কয়েকমাস আগে। চাকরিচ্যুত হওয়ার পর থেকেই জোহানার ওপর অত্যাচার শুরু করে। অত্যাচার সইতে না পেরে চলতি বছরের এপ্রিলে স্বামীকে ডিভোর্স দেয়। এতে ক্ষুব্ধ হয় শাকিল।

এরই জের ধরে শনিবার বেলা ১১টার দিকে জোহানার কলেজে যাওয়ার পথে নগরীর পাটগুদাম সেতু এলাকায় রিকশা উঠার সময় হামলা করেন শাকিল। ওই সময় বুকে ও মাথায় এলোপাথাড়ি ছুরিকাঘাত শুরু করলে জোহানার চিৎকারে আশপাশের লোকজন শাকিলকে আটক করে। পরে পুলিশের কাছে সোপর্দ করে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর