২৪ মে, ২০২২ ১৮:৩৬

ভিডিও গেমস দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ভিডিও গেমস দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইরে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাজা মিয়া (২৬) নামক এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) দিবাগত মধ্য রাতে রাজা মিয়াকে ফতুল্লার পশ্চিম মাসদাইর  এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত রাজা মিয়া ফতুল্লা মডেল থানার পশ্চিম মাসদাইরস্থ হাফিজের বাড়ির ভাড়াটিয়া মো. চানঁ মিয়ার পুত্র। 

এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে তার সাত বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে গ্রেফতারকৃত রাজা মিয়াকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, বাদী এবং গ্রেফতারকৃত ধর্ষক রাজা মিয়া পশ্চিম মাসদাইরস্থ হাফিজের বাড়িতে ভাড়ায় বসবাস করেন। অভিযুক্ত রাজা মিয়া একই বাড়ির দ্বিতীয় তলায় এবং বাদী সপরিবারে একই বাড়ির নীচ তলায় দীর্ঘদিন ধরে ভাড়ায় বসবাস করে আসছিলেন। সে সুবাধে উভয় পরিবারের মাঝে সু-সম্পর্কের পাশাপাশি উভয় পরিবারে সকলের অবাধ যাতায়াত ছিল। সোমাবার রাত ১০টার দিকে বাদীর মেয়েকে বারান্দা থেকে অভিযুক্ত রাজা মিয়া মোবাইলে ভিডিও গেমস দেখানোর কথা বলে বাড়ির তৃতীয় তলার ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার করলে অভিযুক্ত রাজা মিয়া তাকে রেখে চলে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির (টু) জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। শিশুটি কে স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর